মেনু নির্বাচন করুন
খবর

বগুড়ার শেরপুরে অবৈধ বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানঃ ৫০০০০/-টাকা জরিমানা

 

 


পিবিএ, শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরের কালশীমাটি রামনগর এলাকায় করতোয়া নদী থেকে বালু তোলার সময় অবৈধ বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে গতকাল শনিবার দুপুরে শেরপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত শ্যালো মেশিন, ড্রেজার মেশিন ও প্লাস্টিক পাইপ পুড়ে ফেলাসহ ট্রাক জব্দ করেন।

 

জানা যায়, উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের কালশীমাটি রামনগর এলাকার করতোয়া নদী থেকে প্রভাবশালীরা বেশকিছু দিন ধরে অবৈধভাবে বালু তুলছিল। এ সময় শেরপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত দুটি শ্যালো মেশিন, একটি ড্রেজার মেশিন ধ্বংস ও ১ হজার ফুট প্লাস্টিক পাইপ পুড়ে ফেলা হয়। এবং বালু বহনকারি ৩টি মাজদা ট্রাক (সিরাজগঞ্জ-ড-১১-০৪১৫, বগুড়া-ত-১১-১৬০৬, বগুড়া-ড-১১-২০৯২) জব্দ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো. আরাফাত হোসেন, শেরপুর থানার এসআই ফজলুল হকসহ সঙ্গীও ফোর্স।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ জানান, অবৈধ বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এরা একটি সিন্ডিকেট এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

পিবিএ/ সিদ্দিক/জেডআই

 

 

http://www.bijoybanglabd.com/article/6103

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৯-১২-০১

আর্কাইভ তারিখ

২০২১-০৩-২৪


Share with :

Facebook Twitter