মেনু নির্বাচন করুন
খবর

দুর্নীতির বিরুদ্ধে একযোগে কাজ করতে হবে : দুদক মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

  • Currently 0/5
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

 
দুর্নীতির বিরুদ্ধে একযোগে কাজ করতে হবে : দুদক মহাপরিচালক

দুর্নীতির বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করার আহবান জানিয়েছেন দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (প্রতিরোধ) মো. সারোয়ার মাহমুদ। গতকাল বৃহস্পতিবার (৭নভেম্বর) সন্ধ্যায় বগুড়ার শেরপুর উপজেলায় দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের সঙ্গে আয়োজিত মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তৃতায় এই আহ্বান জানান তিনি। 

উপজেলা প্রশাসন এই সভার আয়োজন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখের সভাপতিত্বে পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি সারোয়ার মাহমুদ আরও বলেন, বর্তমান সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। তাই আমাদের বসে থাকলে চলবে না। দুর্নীতির বিরুদ্ধে কাজ করতে হবে। দেশের মানুষের মধ্যে দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা তৈরি করতে হবে। এক্ষেত্রে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাই এই কমিটির সদস্যদের আগের তুলনায় আরও বেশি সক্রিয় হতে হবে। 

দুর্নীতি দমন কমিশন থেকে প্রাপ্ত নির্দেশনা বাস্তবায়নের পাশাপাশি স্থানীয়ভাবেও দুর্নীতি বিরোধী নানা কর্মসূচি গ্রহণের ব্যাপারেও নির্দেশনা দেন তিনি। সভায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরাফাত হোসেন, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নিমাই  ঘোষ, সাধারন সম্পাদক আব্দুস সাত্তার, সহ-সভাপতি শাহজামাল সিরাজী, আইয়ুব আলী, সদস্য মাহবুবুল আলম হিরু, গোলাম মোস্তফা, আনোয়ারা বেগম, প্রতিভারানী প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

এর আগে দুদুকের মহাপরিচালক সারোয়ার মাহমুদ উপজেলার সীমাবাড়ী ধুনকুণ্ডী শাহনাজ-সিরাজ উচ্চ বিদ্যালয়ে স্থাপিত সততা স্টোর পরিদর্শন ও শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন। এছাড়া উপজেলা সদর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা প্রশাসন ও স্কুলের নিজস্ব অর্থায়নে স্থাপিত সততা স্টোর সরেজমিন পরিদর্শন করেন। এসময় তিনি স্কুলের এই উদ্যোগকে উদ্যোগের ভূয়সী প্রশংসা করে স্বাগত জানান।

https://www.bd-pratidin.com/country/2019/11/08/473026?fbclid=IwAR0OyXDhhtDSZo1wXaRe2f_X42r3Ac2E1HkNIFUdaprEjg55L5CrJxcYZv8

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৯-১১-০৮

আর্কাইভ তারিখ

২০২০-১১-২৬


Share with :

Facebook Twitter